মোহাম্মাদ আলী মাঝির উটপাখি মার্কার পক্ষে ১নং ওয়ার্ডে উঠোন বৈঠক

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর পৌরসভা নির্বাচনে ১নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী ও জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মোহাম্মাদ আলী মাঝির উটপাখি মার্কার পক্ষে ৫টি মহল্লায় উঠোন বৈঠক অনুষ্ঠিত হয়েছে। ২৭ সেপ্টেম্বর রোববার সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত পৃথক পৃথকভাবে এই উঠোন বৈঠকের আয়োজন করে ভোটার ও সমর্থকরা। প্রতিটি উঠোন বৈঠকে দলীয় নেতাকর্মী-সমর্থক ছাড়াও দল-মত নির্বিশেষে এলাকার নারী-পুরুষ ভোটারা স্বতঃফুতভাবে অংশগ্রহণ করেন। এসময় ভোটাররা ১নয় ওয়ার্ডের উন্নয়নের ধারাবাহিতা অব্যহত রাখতে আগামী ১০ অক্টোবর সাবেক সফল কাউন্সিলর মোহাম্মাদ আলী মাঝিকে উটপাখি মার্কায় ভোট দেয়ার প্রত্যাশা ব্যক্ত করেন।
জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও ১নং ওয়ার্ডের কাউন্সিলপ্রার্থী মোহাম্মাদ আলী মাঝি উঠোন বৈঠকে তার বক্তব্যে বলেন, চাঁদপুর পৌরসভার অত্যন্ত গুরুত্বপূর্ণ ওয়ার্ড ১নং ওয়ার্ড। এই ওয়ার্ডে রয়েছে জেলার প্রধান বানিজ্যিক এলাকা। আমি বিগত সময়ে এই গুরুত্বপূর্ণ ওয়ার্ডের নির্বাচিত কাউন্সিল হিসেবে এলাকার উন্নয়নে নিজেকে উজার করে দিয়েছে। এলাকার রাস্তাঘাটের উন্নয়নের পাশাপাশি পুরাণবাজারের ব্যবসায়ীদের সুবিধায় সড়কগুলো প্রশস্তকরণ, উন্নত ড্রেনেজ ব্যবস্থা সহ বহু উন্নয়ন কাজ করেছি। এলাকাকে মাদকমুক্ত করেছি।
তিনি আরো বলেন, পৌর কাউন্সিলর ছাড়াও আমি যেহুতু জাতির পিতার আদর্শে এবং জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আওয়ামীলীগের রাজনীতির একজন কর্মী। সেহুতো বহু সমাজিক কর্মকান্ডে আমার সম্পৃক্ততা রয়েছে। দল-মত, ধর্ম-বর্ণ নির্বিশেষে এলাকার যে কোনো মানুষের বিপদে-আপদে আমি পাশে ছিলাম এবং আগামীতেও থাকবা। তাই আমি বিশ্বাস করি আগামী ১০ অক্টোবর ১নং ওয়ার্ডের জনগণ আমার উটপাখি মার্কাকে বিপুল ভোটে নির্বাচিত করবেন, ইনশাআল্লাহ্।
এসময় উপস্থিত ছিলেন, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুল মজিদ খান ডেঙ্গু, সহ-সভাপতি ইউছুৃফ সর্দার, জেলা জাতীয়পার্টির নেতা স্বপন দেওয়ান, মহাজোট নেতা মাইনুদ্দিন বেপারী, ওয়ার্ড আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফজলু মিজি, কামাল হোসেন ঢালী, ওয়ার্ড যুবলীগের সভাপতি মোবারক বেপারী, ২নং ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম নজু, পৌর ছাত্রলীগের সহ-সভাপতি তানভির আহমেদ, যুগ্ম সম্পাদক রাকিব মাঝি, সাংগঠনিক সম্পাদক শাহাদাত হোসেন অন্তর, মহিলা আওয়ামী লীগ নেত্রী পেয়ারা বেগমসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিগণ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *