রাজরাজেশ্বর ইউনিয়নে দোয়াত-কলম প্রতীকের প্রার্থী আইয়ুব আলীর ব্যাপক গণসংযোগ

পথসভায় দোয়া ও ভোট চাইলেন আইয়ুব আলী বেপারী

নিজস্ব প্রতিবেদক:
চাঁদপুর সদর উপজেলা পরিষদ নির্বাচনে দোয়াত-কলম মার্কার চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলী বেপারী রাজরাজেশ্বর ইউনিয়নে গতকাল দিনব্যাপী পথসভা, উঠোন বৈঠক ও গণসংযোগ করেছেন। ইউনিয়ন পরিষদের সম্মুখে, বলাশিয়া ও বাঁশগাড়ি বাজারে পথসভা, চরমুকুন্দপুর, বন্দুকশী বাজার ও তারাবুনিয়ায় উঠোন বৈঠক এবং গণসংযোগ করেছেন।
বৃহস্পতিবার সকাল ১০টা থেকে বিকেল পর্যন্ত রাজরাজেশ্বর ইউনিয়নের প্রায় প্রতিটি ওয়ার্ডে গণসংযোগকালে ভোটারদের কাছ থেকে তিনি ভোট প্রার্থনা করেন ও দোয়াত-কলম মার্কার লিফলেট তাদের হাতে তুলে দেন। চরাঞ্চলের গণসংযোগে দোয়াত-কলম মার্কায় চেয়ারম্যান প্রার্থী আইয়ুব আলী বেপারীর পদচারণা যেখানে পড়েছে সেখানেই শত শত নারী পুরুষের সমাগম হয়েছে। পথসভাগুলোতে নারীদের উপস্থিতি ছিল চোখে পড়ার মতো।
পথসভায় তিনি বলেন, আপনারা আমাকে বিগত উপজেলা নির্বাচনে বিপুল ভোটে ভাইস চেয়ারম্যান পদে ভোট দিয়ে বিজয়ী করেছিলেন। আমি নির্বাচিত হয়ে জনগণের জন্যে আমার সাধ্যমতো কাজ করার চেষ্টা করেছি। কিন্তু ভাইস চেয়ারম্যান পদটিতে থেকে বেশি কিছু করা যায় না। তাই ২১ তারিখে আমাকে ভোট দিয়ে চেয়ারম্যান করলে আমি আপনাদের সেবায় সবসময় নিয়োজিত থাকবো।
তিনি আরও বলেন, আজকে আপনারা এ প্রচণ্ড গরমের মধ্যে বসে থেকে পথসভাকে সফল করেছেন। তেমনি করে ২১ তারিখ একটু কষ্ট করে ভোট কেন্দ্রে গিয়ে ভোট দিবেন বলে আমি বিশ্বাস করি। রাজরাজেশ্বরবাসীর কাছে অনুরোধ থাকবে আপনারা আমাকে দোয়াত-কলম মার্কায় ভোট দিয়ে সেবা করার সুয়োগ করে দিবেন। অনেক প্রার্থী অনেক কথা বলবে। সেদিকে কান না দিয়ে সঠিক পথে থেকে দোয়াত-কলমে ভোট দিয়ে উন্নয়ন কাজের সারথী হবেন। একদিনের জন্যে আপনারা ভোট কেন্দ্রে যাবেন। আমি পাঁচ বছরের জন্যে আপনাদের সেবায় থাকবো।
পথসভায় রাজরাজেশ্বর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হযরত আলী বেপারীর সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাহফুজুর রহমান টুটল, সদর উপজেলা আওয়ামী লীগ নেতা আব্দুস সামাদ টুনু, মনির হোসেন গাজী, জেলা যুবলীগের সদস্য গণি গাজী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক কামরুল হাসান কাউছার, ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি শাহজালাল মোল্লা, অধ্যক্ষ মাওলানা এএইচএম হাবিবউল্যা, আবুল প্রধানীয়া, চাঁদপুর পৌরসভার কাউন্সিলর সফিকুল ইসলাম, সুমন প্রধানিয়া, ৫নং ওয়ার্ডের মেম্বার আবুল বেপারী, ইউনিয়ন মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রোকেয়া বেগম, যুবলীগের সাধারণ সম্পাদক শাহজালাল প্রধানীয়া, ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শাহজালাল, ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক বেলাল আহমেদ, ৯নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মামুন বেপারী। বক্তারা বলেন, আমাদের প্রার্থী আইয়ুব আলী ভালো লোক। তার বিরুদ্ধে কোনো খারাপ রেকর্ড নাই। তিনি পাঁচ বছর পর্যন্ত ভাইস চেয়ারম্যান হিসেবে মানুষের সেবা করেছেন। কিন্তু ভাইস চেয়ারম্যান হিসেবে উন্নয়নমূলক কাজের সীমাবদ্ধতা থাকে। তাই আপনারা ২১ তারিখে দোয়াত কলম মার্কায় ভোট দিয়ে আইয়ুব আলী ভাইকে চেয়ারম্যান নির্বাচিত করবেন।

শেয়ার করুন