শিক্ষামন্ত্রীর সুস্থতা কামনায় তরপুরচন্ডী ইউনিয়ন আ’লীগের মিলাদ ও দোয়া

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর ৩ আসনের এমপি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রী ডাক্তার দীপু মনি এমপির রোগ মুক্তি ও সুস্থতা কামনায় তরপুরচন্ডী ইউনিয়ন আওয়ামী লীগের মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে।
গতকাল মঙ্গলবার বাদ মাগরিব তরপুরচন্ডী তেতুলতলা বায়তুল মোকাররম জামে মসজিদে ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে দিপু মনির সুস্থতা কামনায় বিশেষ মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।
মিলাদ ও দোয়ায় শিক্ষামন্ত্রী ডাক্তার দীপু মনি এমপির রোগমুক্তি, সুস্থতা কামনা ও তার স্বামী ডক্টর তৌফিক নেওয়াজ এর সুস্থতা কামনায় বিশেষ মোনাজাত করা হয়। এছাড়াও দোয়া ও মুনাজাতে আওয়ামী লীগের প্রয়াত নেতাকর্মীদের রুহের মাগফেরাত কামনা করা হয়।
মিলাদ ও দোয়ায় উপস্থিত ছিলেন,তরপুরচন্ডী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ইমাম হাসান রাসেল গাজি,সদর উপজেলা যুবলীগের আহ্বায়ক অ্যাড. হুমায়ুন কবীর সুমন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুল লতিফ বিশ্বাস, ইউনিয়ন যুবলীগের আহ্বায়ক শেখ মোঃ তাজুল ইসলাম, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও ইউপি সদস্য মজিবুর রহমান গাজী, হাসিম খন্দকার, ইউনিয়ন আওয়ামী লীগ নেতা ওমর ফারুক আজমির, ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক মাসুদ গাজী, ৭নং আওয়ামী লীগ সভাপতি পাবেল সরদার, ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জি এম শামীম, ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক সোবহান গাজী, ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক মাসুদ খান, ইউনিয়ন ছাত্রলীগের আহ্বায়ক জাকির হোসেন রনি, যুগ্ম আহ্বায়ক শাহিন আরাফাত, আওয়ামী লীগ নেতা ইয়াসিন বেপারী সহ ইউনিয়ন আওয়ামী লীগ, ছাত্রলীগ,যুবলীগ সহযোগী সংগঠনের নেতা-কর্মী ও সাধারণ মুসলমানরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *