হাজীগঞ্জে ছাত্রীদের দেয়া হলো ৩০টি বাইসাকেল

শাখাওয়াত হোসেন শামীম :
হাজীগঞ্জে রাজারগাঁও ইউনিয়নের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রীদের মাঝে বাইসাইকেল ও স্যানেটারি ন্যাপকিন বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার রাজারগাঁও ইউনিয়ন পরিষদের ‘এলজিএসপি’ প্রকল্পের আওতায় ৩০টি বাইসাইকেল ও ১৮৫৫টি স্যানেটারি ন্যাপকিন ছাত্রীদের মাঝে বিতরণ করা হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) বৈশাখী বড়ুয়া প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এদিন সকাল থেকে দুপুর পর্যন্ত স্বাস্থ্যবিধি মেনে রাজারগাঁও ফাজিল মাদরাসা, রাজারগাঁও উচ্চ বিদ্যালয়, মেনাপুর পীর বাদশা মিয়া উচ্চ বিদ্যালয় ও মেনাপুর পীর বাদশা মিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রীদের মাঝে বাইসাইকেল ও স্যানেটারি ন্যাপকিন বিতরণ করেন।
এর আগে ছাত্রীদের মাঝে প্রেরণামূলক বক্তব্য দেন ও স্বাস্থ্য সচেতন বিষয়ে দিক-নির্দেশনা প্রদান করেন ইউএনও বৈশাখী বড়ুয়া। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. গোলাম মোস্তফা।
রাজারগাঁও ইউনিয়নের চেয়ারম্যান আলহাজ্ব আঃ হাদীর সভাপতিত্বে রাজারগাঁও উচ্চ বিদ্যালয়ে স্বাস্থ্যবিধি মেনে ছাত্রীদের মাঝে স্যানেটারি ন্যাপকিন এবং দূরবর্তী ও অস্বচ্ছল ১০জন ছাত্রীর মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়।
এরপর মেনাপুর পীর বাদশা মিয়া উচ্চ বিদ্যালয়ের ছাত্রীদের মাঝে স্যানেটারি ন্যাপকিন এবং দূরবর্তী ও অস্বচ্ছল ১০জন ছাত্রীর মাঝে বাইসাইকেল বিতরণ করেন ।
মেনাপুর পীর বাদশা মিয়া বালিকা উচ্চ বিদ্যালয়ের ছাত্রীদের মাঝে স্যানেটারি ন্যাপকিন এবং দূরবর্তী ও অস্বচ্ছল ১০জন ছাত্রীর মাঝে বাইসাইকেল বিতরণ করেন । রাজারগাঁও ফাজিল মাদরাসা আয়োজিত অনুষ্ঠানে ছাত্রীদের মাঝে স্যানেটারি ন্যাপকিন বিতরণ করেন ইউএনও বৈশাখী বড়ুয়া। এ সময় বক্তব্য রাখেন মাদরাসার অধ্যক্ষ মাও. আনিছুর রহমান। প্রভাষক তাহমিনা আক্তারের উপস্থাপনায় অনুষ্ঠানে প্রভাষক এমরান হোসেন, মৌলভী আবু বকর ছিদ্দিকসহ অন্যান্য শিক্ষক ও ছাত্রীরা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *