হাজীগঞ্জে বসতঘরে ডাকাতির অভিযোগে আটক ১

শাখাওয়াত হোসেন শামীম :
চাঁদপুরের হাজীগঞ্জে বসতঘরে ডাকাতির অভিযোগে মো. শাহজাহান (৩০) নামের একজনকে আটক করেছে হাজীগঞ্জ থানা পুলিশ। বুধবার তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়। এর আগে মঙ্গলবার দিবাগত রাতে তাকে পৌরসভাধীন ১২নং ওয়ার্ড রান্ধুনীমূড়া এলাকা থেকে স্থানীয়রা তাকে আটক করে পুলিশে খবর দেয়।
আটককৃত মো. শাহজাহান ওই ওয়ার্ডের দক্ষিণ রান্ধুনীমূড়া গ্রামের আলী মিয়া বেপারী বাড়ির মৃত লতিফ উল্যাহর ছেলে। সে এলাকার চিহিৃত চোর বলে স্থানীয়রা জানান। তার বিরুদ্ধে হাজীগঞ্জ থানায় বেশ কয়েকটি অভিযোগ রয়েছে। এদিন তার বিরুদ্ধে থানায় একটি অভিযোগ দেন একই এলাকার ক্ষতিগ্রস্ত মো. মঞ্জুর হোসেন।
অভিযোগ সূত্রে জানা গেছে, মঞ্জুর হোসেন একজন ব্যবসায়ী। তিনি মঙ্গলবার দিবাগত রাতে বাড়িতে গিয়ে দেখেন ঘরের দরজা ভিতর থেকে আটকানো। তিনি দরজার সামনে দাঁড়িয়ে বেশ কয়েকবার স্ত্রী-সন্তানদের ডাকাডাকি করলেও কেউ দরজা খোলেনি। পরে তিনি ঘরের পেছনের দরজা খোলা দেখতে পেয়ে বসতঘরে প্রবেশ করেন।
এ সময় তিনি তার স্ত্রী ও সন্তানদের হাত-পা ও মুখ বাধা এবং ঘরে থাকা আলমিরা খোলা ও সবকিছু এলোমেলো অবস্থায় দেখতে পান। ডাকাতেরা আলমিরাতে রাখা আনুমানিক দেড় লাখ টাকার সমমূল্যের স্বর্ণালংকার ও নগদ ৫০ হাজার টাকা নেই। পরে স্ত্রী ও সন্তানদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।
এ বিষয়ে হাজীগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জোবাইর সৈয়দ জানান, আটককৃত শাহজাহানকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.