চাঁদপুরে স্বেচ্ছাসেবক দলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা

আশিক বিন রহিম :
বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের ৪১তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে চাঁদপুরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১৯ আগস্ট বৃহস্পতিবার বিকেলে চাঁদপুরে জেলা স্বেচ্ছাসেবক দলের আয়োজনে জেলা বিএনপির দলীয় কার্যালয়ে এই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
চাঁদপুর জেলা স্বেচ্ছাসেদক দলের আহ্বায়ক হযরত আলী ঢালীর সভাপতিত্বে ও সদস্য সচিব কাজী মোহাম্মদ ইব্রাহীম জুয়েলের পরিচালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, অ্যাড. সলিম উল্লাহ সলিম।
তিনি বলেন, বাংলাদেশ জাতীয়তাবাদী দলের অন্যতম সহযোগী সংগঠন স্বেচ্ছাসেবক দল। এই সংগঠনটি এদেশের মানুষের অধিকার প্রতিষ্ঠায় কাজ করে গণমানুষের আস্থা ও বিশ্বাস অর্জন করেছে। আজকে সংগঠনটির ৪১ তম প্রতিষ্ঠাবার্ষিকীতে এদেশের মাটি ও মানুষের নেতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানকে শ্রদ্ধার সাথে স্মরণ করছি।
তিনি আরো বলেন, চাঁদপুরে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল অতিতের তুলনায় অনেক বেশি শক্তিশালী ও সংঘটিত। এর নেতৃত্বে বর্তমানে যারা এসেছেন তারা সবাই পরিক্ষিত নেতা। দলের দুঃসময়ে তারা রাজপথে থেকে আন্দোলন সংগ্রাম করে যাচ্ছে।

সভায় আরো বক্তব্য রাখেন, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম-আহ্বায়ক মেরাজ আহমেদ চোকদার, ইখতিয়ার উ‌দ্দিন শিশু, মাসুদ মাঝি, খোকন মিজি, শামছুল আলম সূর্য, সামছুল আরেফিন খান, ইউসুফ আলী, ইয়াকুব বিন ছায়েদ লিটন, মো. অ‌লি আহমেদ।

এর আগে পৌরসভার বিভিন্ন ওয়ার্ড থেকে নেতাকর্মীর ছোট ছোট মিছিল নিয়ে চাঁদপুর জেলা বিএনপি কার্যালয়ের আলোচনা সভায় অংশগ্রহণ করেন।

শেয়ার করুন

Leave a Reply