চাঁদপুরে ৪শ’ পিস ইয়াবাসহ যুবক গ্রেফতার

আশিক বিন রহিম :
চাঁদপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের মাদকবিরোধী অভিযানে ৪শ’ পিস ইয়াবা ট্যাবলেটসহ ১ জনকে আটক করা হয়েছে। ১৭ মে রোববার ভোর ৫টায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর চাঁদপুর জেলা কার্যালয়ের সদস্যরা এই অভিযান চালায়।
চাঁদপুর জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কার্যালয় জানায়, দেশের বর্তমান ভয়াবহ করোনা মহামারিতে মাদক নির্মূলে রোববার বিশেষ অভিযান পরিচালো হয়। এসময় চাঁদপুর শহরের বাবুরহাট ও পশ্চিম কুমারডুগী (গাজি বাড়ী) অভিযান চালিয়ে মো. ওমর ফারুক (৩০) এর দেহ তল­শি করে ২শ’ পিস ইয়াবা উদ্ধারসহ তাকে গ্রেফতার করা হয়। এরপর ফারুকের দেয়া তথ্য মতে আসামী আবেদ গাজী (৪৩) এর বসতঘর তল­াশি করে আরো ২শ’ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
জানা যায়, আসামীদ্বয় দীর্ঘদিন যাবত ইয়াবা ব্যবসা পরিচালনা করে আসছে। এ বিষয়ে চাঁদপুর সদর মডেল থানায় মামলা দায়েরের প্রস্ততি চলছে।
জেলা মাদকদ্রব্য অধিদপ্তরের সহকারি পরিচালক একেএম দিদারুল আলম জানান ‘ ওমর ফারুকে আটকের পরতারই তথ্য মতে পশ্চিম কুমার ডুগিতে অভিযান করে মৃত শফিক গাজি ছেলে আবেদ গাজী (৪৩) বসতঘর তল্লাশী করে ২শ’ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় আবেদ আমাদের উপস্থিতর টের পেয়ে পালিয়ে যায়। তাদের বিরুদ্ধে চাঁদপুর সদর মডেল থানায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে। তারা দীর্ঘদিন মাদক ব্যবসার সাথে জড়িত রয়েছে।’

শেয়ার করুন

Leave a Reply