ফরিদগঞ্জে ড্রীমস’৯৮-এর পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরণ

প্রেস বিজ্ঞপ্তি :
বর্তমান করোনা পরিস্থিতিতে নিম্নমধ্যবিত্ত ও অসহায় শ্রেণীর মানুষের পাশে দাঁড়িয়েছে ড্রীমস’৯৮। সংগঠনটির পক্ষ থেকে ১৭ মে ২০২০ তারিখে ফরিদগঞ্জ থানার আষ্টা মহামায়া বাজারে পাশ্ববর্তী সাইসাঙ্গা, ষোলদানা, আষ্টা, ডোমরিয়া, ভোটাল, জয়শ্রী সহ বিভিন্ন গ্রামের পঞ্চাশটির ও বেশি পরিবারের মাঝে খাদ্যসামগ্রী ও সাবান বিতরণ করা হয়েছে। প্রতি পরিবারকে দেয়া হয় চাল ১০ কেজি, আলু ৩ কেজি, মসুর ডাল ১ কেজি, সয়াবিন তেল ২ লিটার, পেঁয়াজ ২ কেজি, সাবান ২টি।
ত্রান কমিটির সভাপতি ও সংগঠনের অর্থ সম্পাদক গল্লাক সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মাসুদ আলমের নেতৃত্বে ত্রান সামগ্রী সুষ্ঠভাবে বিতরন কাজে আষ্টা মহামায়া পাঠশালা উচ্চ বিদ্যালয়ের কিছু প্রাক্তন ছাত্র স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করেন। এ সময় সংগঠনের সাধারণ সম্পাদক মানিক সাহা, সদস্য এরশাদ মিজি, কাউছার হামিদ, সুমন কুরী সহ স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এটি ড্রিমস’৯৮ এর পক্ষে প্রথম সামাজিক উদ্যোগ। সকলের কাছ থেকে উৎসাহ ও উদ্দীপনা পেলে ভবিষ্যতে এলাকায় বিভিন্ন সামাজিক কাজ করার ইচ্ছা আছে বলে সংগঠনটির পক্ষ থেকে জানানো হয়।
উল্লেখ্য, ড্রিমস’৯৮ একটি আর্থিক, সামাজিক ও অরাজনৈতিক সংগঠন যা আষ্টা মহামায়া পাঠশালা উচ্চ বিদ্যালয়ের এসএসসি-১৯৯৮ ব্যাচের ছাত্র-ছাত্রীদের ব্যক্তিগত অর্থায়নে পরিচালিত। উক্ত ব্যাচের ছাত্র-ছাত্রীরা দেশ ও বিদেশের বিভিন্ন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত হলেও নিজেদের মধ্যে ফেসবুকে যোগাযোগের মাধ্যমে ব্যক্তিগত ও সামাজিক উন্নয়নের প্রত্যয়ে ১ সেপ্টেম্বর ২০১৭ সালে উক্ত সংগঠনটি প্রতিষ্ঠা করে।

শেয়ার করুন

Leave a Reply