ফরিদগঞ্জে পাইকপাড়া ইউপিতে নৌকার মাঝি মোহাম্মদ হোসেন মিন্টু

আবদুল কাদির :
ফরিদগঞ্জ(চাঁদপুর)প্রতিনিধিঃ চাঁদপুর ফরিদগঞ্জের ৮নং পাইকপাড়া দঃ ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের নৌকা প্রতীকে মনোনীত হলেন, মোহাম্মদ হোসেন মিন্টু পাটোয়ারী । ৪ নভেম্বর বাংলাদেশ আওয়ামীলীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়ার স্বাক্ষরিত এক বিজ্ঞাপ্তির মাধ্যমে এ তথ্য জানা যায় । মোহাম্মদ হোসেন মিন্টু পাটওয়ারী নৌকা প্রতীক প্রাপ্ত হওয়া নির্বাচনী এলাকা সহ ফরিদগঞ্জ উপজেলা আওয়ামী লীগের অঙ্গসংগঠনের মাঝে উৎসাহ উদ্দীপনা লক্ষ করা গেছে। আওয়ামী রাজনীতিতে মোহাম্মদ হোসেন মিন্টু পাটওয়ারী স্বচ্ছ রাজনীতিবিদ হিসেবে পরিচিত। গত২৫ অক্টোবর ফরিদগঞ্জ নির্বাচন অফিস থেকে চেয়ারম্যান পদে মনোনয়ন ফরম সংগ্রহ করেন। বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ জমা দেন। ৪নভেম্বর (শুক্রবার) সন্ধ্যায় নিজ দলীয় প্রতীক লাভ করেন।
মোহাম্মদ হোসেন মিন্টু পাটোয়ারী বলেন, রাজনীতি করে চেয়ারম্যান হয়ে বিত্তবান হওয়ার কোন ইচ্ছা আমার নেই আমার যা আছে আলহামদুলিল্লাহ। আমি চাই জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে বুকে লালন করে মানুষের জন্য কাজ করতে। মানুষের পাশে থাকতে। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের উন্নয়নের জন্য যে পরিশ্রম করে যাচ্ছেন,তা বাস্তবায়নের অংশ হিসেবে ৮নং পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের জনগণকে সাথে নিয়ে সকল উন্নয়নমূলক কাজগুলো সম্পন্ন করতে।আমি আমার ইউনিয়নের সকল ভোটারের কাছে দোয়া ও সমর্থন কামনা করি।

উল্লেখ্যঃ নির্বাচন কমিশন ঘোষিত তফসিল অনুযায়ী ৬ নভেম্বর মনোনয়নপত্র দাখিলের শেষ দিন। ৭ নভেম্বর প্রার্থীতা বাছাই ও প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ১২ নভেম্বর। প্রতীক বরাদ্দ ১৩ নভেম্বর এবং ভোটগ্রহণ ২৮ নভেম্বর অনুষ্ঠিত হবে।

শেয়ার করুন