মতলবে ফেসবুকে স্ট্যাটাস দিয়ে কলেজছাত্রীর আত্মহত্যা

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলায় গলায় ফাঁস দিয়ে এক কলেজ ছাত্রী আত্মহত্যা করেছে। আফসানা মিমি (১৭) নামের ওই ছাত্রী মতলব রয়মনেননেছা মহিলা ডিগ্রি কলেজে একাদশ শ্রেণিতে পড়তো। সে মতলব পৌরসভার দক্ষিণ বাইশপুর গ্রামের মনির হোসেন ফরাজীর ছোট মেয়ে আফসানা। মঙ্গলবার (২৩ জুন) সন্ধ্যায় মতলব পৌরসভার মধ্য কলাদীতে এই ঘটনাটি ঘটে। বুধবার সকালে পোস্টমর্টেমের জন্য চাঁদপুর মর্গে পাঠানো হয়।
Afsana MiMi নামে তার ফেইসবুক আইডি ঘেটে দেখা গেছে, আত্নহত্যার আগে মঙ্গলবার সন্ধ্যা ৬টা ১৩ মিনিটে এবং ৫টা ৫১ মিনিটে দুটি স্ট্যাটাস লিখে দেয় সে। সেখানে তার আত্মহত্যার জন্য কাউকে দায়ী করে কিছুই লিখে যায়নি। এছাড়া গত কয়েকদিন ধরে বলিউড তারকা সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যা সংক্রান্ত বেশ কিছু আবেগঘন পোস্ট শেয়ার করেন।
পরিবার ও পুলিশ জানায়, মতলব পৌরসভার মধ্য কলাদী এলাকায় আব্দুর রব মিয়ার ভবনের তিন তলায় আফসানার বড় বোন হালিমা ভাড়া থাকেন। আফসানা তার বোনের বাসায় থেকে পড়াশুনা করতো। ঘটনার দিন হালিমা তার শিশু ছেলেকে আফসানার কাছে রেখে দক্ষিণ বাইশপুর বাপের বাড়ি যায়। সন্ধ্যায় বাসায় ফিরে দেখে ভেতর থেকে দরজা লাগানো। আশপাশের লোকজনের সহায়তায় হালিমা ঘরে ঢুকে দেখে ফাঁসিতে ঝুলছে। আফসানার আত্মহত্যার কারণ সম্পর্কে স্বজনরা তেমন কিছুই বলছেন না। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে।
মতলব দক্ষিণ থানার অফিসার ইনচার্জ (ওসি) স্বপন কুমার আইচ বলেন, ওই কলেজছাত্রী বাসায় ফ্যানের সাথে ওড়না দিয়ে ফাস দেয় বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি। এ ঘটনায় অপমৃত্যু মামলা হয়েছে। বুধবার সকালে লাশের ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তবে কী কারণে আত্মহত্যা ঘটেছে তা সম্পর্কে তার স্বজনরা কিছু জানাননি।

শেয়ার করুন

Leave a Reply