ক্রীড়াঙ্গণকে সচল রাখতে হবে : পুলিশ সুপার মিলন মাহমুদ

চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার নবনির্বাচিতদের সাথে মতবিনিময় সভা
নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী কমিটির নবনিবাচিত সাধারন সম্পাদকসহ কমিটির সদস্যদের সাথে মতবিনিময় করেছেন চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও মো. মিলন মাহমুদ পিপিএম (বার)।
গতকাল বুধবার (১৮ মে) বিকেল ৪টায় পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে মতবিনিময় সভার পূর্বে পুলিশ সুপার মো. মিলন মাহমুদ পিপিএম (বার)কে ফুলেল শুভেচ্ছা জানান সাধারন সম্পাদক গোলাম মোস্তফা বাবুসহ কমিটির সদস্যরা।
মতবিনিময়কালে ক্রীড়া সংস্থার সহ-সভাপতি ও পুলিশ সুপার মিলন মাহমুদ তার বক্তব্যে বলেন, লড়াই ছাড়া যুদ্ধ বিজয় কম আনন্দের। আপনাদের মধ্যে অনেকেই ভোট যুদ্ধে লড়াই করে বিজয়ী হয়ে এসেছেন তাদের মধ্যে আনন্দটা নিশ্চিই অনেক বেশী। দলমত উর্দ্ধে ক্রীড়া সংস্থার এই কমিটি। ক্রীড়া অঙ্গণকে সচল রাখতে হবে। আপনাদের মাধ্যমে ক্রীড়া অঙ্গণ আলোতিক হউক।
তিনি আরো বলেন, গত দুই বছর করোনার জন্য মাঠে খেলা বন্ধ হয়ে যাওয়ায় শিশু ও কিশোররা অনলাইনে আশক্ত হয়ে গেছে। ফেসবুকসহ অনলাইন জুয়ের মধ্যেও অনেক শিশুরা ডুবে গেছে। তাদের মাঠ মুখি করতে হবে। জেলা ক্রীড়া সংস্থার পাশাপাশি ক্লাব গুলোর উদ্যোগে খেলাধূলার আয়োজন করতে হবে।
মতবিনিময় কালে বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার নবনির্বাচিত সাধারন সম্পাদক গোলাম মোস্তফা বাবু, সহ-সাধারন সম্পাদক আলহাজ্ব তাফাজ্বল হোসেন এসডু পাটওয়ারী, নিবাহী সদস্য অ্যাড. সেলিম আকবর, মোহাম্মদ আলী জিন্নাহ, আবু পাটওয়ারী ও ফেরদৌস মোর্শেদ জুয়েল।
এসময় উপস্থিত ছিলেন, চাঁদপুর জেলা ক্রীড়া সংস্থার নবনির্বাচিত যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কাশেম আখন্দ, সালাউদ্দিন আহমেদ শান্ত, নির্বাহী সদস্য সাহির হোসেন পাটওয়ারী, তমাল কুমার ঘোষ, মনোয়ার হোসেন চৌধুরী, শরীফ মোহাম্মদ আশরাফুল হক, অ্যাড. হেলাল হোসাঈন, চাঁদপুর সদর উপজেলা ক্রীড়া সংস্থার সম্পাদক ও ক্রীড়া সংস্থার সদস্য তপন চন্দ দে, মহিলা ক্রীড়া সংস্থার প্রতিনিধি শ্রিপা দাস প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.