স্বজনদের কবর জিয়ারতে শিক্ষামন্ত্রী

নিজস্ব প্রতিবেদক :
দুইদিনের সফরে চাঁদপুরে এসেছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক, চাঁদপুর-৩ (হাইমচর-সদর) আসনের সংসদ সদস্য ও গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষামন্ত্রী ডাঃ দীপু মনি।
শুক্রবার (৩ সেপ্টেম্বর) সকালে তিনি ঢাকা থেকে সরাসরি সদর উপজেলার রামপুর ইউনিয়নে নিজ বাসভবনে উপস্থিত হন। সেখানে আত্মীয় স্বজন ও বাড়ীর লোকজনের সাথে কুশল বিনিময় শেষে দাদা-দাদীসহ প্রয়াত ব্যাক্তিদের কবর জিয়ারত ও দোয়ায় অংশগ্রহন করেন।
কবর জিয়ারাত শেষে জেলা প্রশাসক, পুলিশ সুপার, সদর উপজেলা প্রশাসন ও আওয়ামী লীগের নেতৃবৃন্দ মন্ত্রীকে ফুল দিয়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।
এ সময় জেলা প্রশাসক (ডিসি) অঞ্জনা খান মজলিশ, পুলিশ সুপার (এসপি) মিলন মাহমুদ, চাঁদপুর পৌরসভার মেয়র মো. জিল্লুর রহমান জুয়েল, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান নুরুল ইসলাম নাজিম দেওয়ান, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সানজিদা শাহনাজ, সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মদ হেলাল উদ্দিন চৌধুরী, সদর উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আইয়ুব আলী বেপারী, সদর উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আলী আরশ্বাদ মিয়াজী, রামপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আল মামুন পাটওয়ারীসহ আওয়ামী লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *