হাজীগঞ্জে রান্ধুনীমুড়া উবির সভাপতি সাংবাদিক মুন্সী মোহাম্মদ মনির

শাখাওয়াত হোসেন শামীম :
চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার রান্ধুনীমুড়া উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটির সভাপতি মনোনীত হয়েছেন সাংবাদিক মুন্সী মোহাম্মদ মনির। তিনি হাজীগঞ্জ পৌরসভা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করছেন। ইতোপূর্বে তিনি হাজীগঞ্জ উপজেলা আওয়ামী যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক, সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদকের দায়িত্ব পালন করেন।
মুন্সী মোহাম্মদ মনির দৈনিক জনকণ্ঠ হাজীগঞ্জ উপজেলা সংবাদদাতা হিসেবে কর্মরত আছেন,
হাজীগঞ্জ প্রেসক্লাবের ৩ বারের সভাপতি, বাংলাদেশ উদীচী শিল্পী গোষ্ঠীর সাবেক সভাপতি, হাজীগঞ্জ সাহিত্য ও সাংস্কৃতিক পরিষদের সাবেক সহ-সভাপতি ছিলেন। এছাড়া তিনি রান্ধুনীমুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি ছিলেন। ঐ সময় তিনি জাতীয় শিক্ষা পদক ২০১৮ উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ ম্যানেজিং কমিটির সভাপতি হয়েছিলেন। মুন্সী মোহাম্মদ মনির হাজীগঞ্জ উপজেলার রান্ধুনীমুড়া মুন্সী বাড়ির বাংলাদেশ রেলওয়ের অবসরপ্রাপ্ত মৃত মুন্সী মোহাম্মদ তবিব উল্ল্যাহর কনিষ্ঠ পুত্র।
২য় বার রান্ধুনীমুড়া উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মনোনীত হওয়ায় সর্বপ্রথম মহান আল্লাহ রাব্বুল আলামিনের কাছে শুকরিয়া জ্ঞাপন করেছেন। এবং হাজীগঞ্জ শাহরাস্তির নির্বাচনী এলাকা চাঁদপুর ৫ আসনের মাননীয় সংসদ সদস্য মহান মুক্তিযুদ্ধের জীবন্ত কিংবদন্তি বাংলা একাডেমি সাহিত্য পুরস্কার প্রাপ্ত মেজর অবঃ রফিকুল ইসলাম বীরউত্তম এমপি মহোদয়ের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। এছাড়াও হাজীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, চাঁদপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান, হাজীগঞ্জ উপজেলা উন্নয়ন সমন্বয় কমিটির সমন্বয়ক আলহাজ্ব জসিম উদ্দিন, পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব সৈয়দ আহম্মদ খসরু, উপজেলা শিক্ষার সমন্বয় কমিটির আহবায়ক বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ফরহাদ হোসেন রতন, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক জাকির হোসেন সোহেল সহ বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সহকারী শিক্ষক বৃন্দ, সকল অভিভাবক, ছাত্রছাত্রী এলাকাবাসীর কাছে কৃতজ্ঞতা জানিয়েছেন এবং সকলের দোয়া ও সহোযোগিতায় কামনা করেছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.