হাজীগঞ্জে ৫৩ ইমামকে রমজানের উপহার দিলেন সিআইপি জয়নাল আবেদীন

শাখাওয়াত হোসেন শামীম :
হাজীগঞ্জ উপজেলার ৩নং কালচোঁ ইউনিয়নের দশ গ্রামের ৫৩ মসজিদের ইমামকে এক হাজার টাকা করে রমজানের উপহার দিলেন সিআইপি মো. জয়নাল আবেদীন মজুমদার। মঙ্গলবার সকালে বিবিজে লেদার গুডস এন্ড এবিসি ফুটওয়্যার ইন্ডাস্ট্রিজ লিঃ-এর ব্যবস্থাপনা পরিচালক সিআইপি মো. জয়নাল আবেদীনের পক্ষে ছোট ভাই মাস্টার মো. জুলফিকার আলী উপহারের নগদ অর্থ ৩নং কালচোঁ ইউপি চেয়ারম্যান মো. মানিক হোসেন প্রধানীয়ার কাছে হস্তান্তর করেন। ওই সময় উপস্থিত ইমামদেরকে উপহার প্রদান করা হয়।
মোবাইল কনফারেন্সে ইমামদের উদ্দেশ্যে সিআইপি জয়নাল আবেদীন বলেন, আপনারা নিজেরা আসায় আমি লজ্জিত। এটা আমার ক্ষুদ্র প্রয়াস। আমি ও আমার বাবা-মা সহ পরিবারের সবার জন্য আপনাদের কাছে দোয়া চাই। তিনি আরও বলেন, আমার ছোট ভাই, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামীলীগ নেতৃবৃন্দকে দায়িত্ব নিয়ে কাজ করায় ধন্যবাদ জানাই।
ইউপি চেয়ারম্যান মানিক হোসেন প্রধানিয়া বলেন, অত্র ইউনিয়নের সিহিরচোঁ গ্রামের মজুমদার বাড়ির কৃতিসন্তান তিনি। বৈশ্বিক মহামারিকালে তিনি প্রতিটি মসজিদে সাবান, মাস্ক ও জীবানুনাশক প্রদান করেছেন। এমনকি তিনি ইউনিয়নের দুটি প্রাথমিক বিদ্যালয়ের প্রায় দুই শতাধিক অভিভাবকদের মাঝে খাদ্য সহায়তা উপহার দিয়েছেন। তার এই অবদানকে এলাকাবাসী চিরদিন স্মরণ রাখবেন। এ সময় আরও উপস্থিত ছিলেন ৩নং কালচোঁ ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাবীবুর রহমান পলাশ, ইউপি সদস্য মো. সিদ্দিকুর রহমান চৌধুরী, স্থানীয় মো. লিটন মজুমদারসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।

শেয়ার করুন

Leave a Reply