চাঁদপুরে ট্রেনে কাটা পড়ে ২ জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক :
চাঁদপুর শহরের মিশন রোডে ও হাজীগঞ্জ উপজেলার সাতবাড়িয়া নামক স্থানে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। ১৯ আগস্ট বৃহস্পতিবার রাত পৌনে ১০টার দিকে চাঁদপুর-লাকসাম রেলপথের চাঁদপুর শহরের মিশন রোডের পূর্ব দিকে খান বাড়ির সামনে এবং হাজীগঞ্জ সাতবাড়িয়া নামক স্থানে এ পৃথক দুটি ঘটনা ঘটে।
ট্রেনে কাটা পড়া নিহত এই অজ্ঞাত দুই ব্যক্তির কোন নাম-পরিচয় জানা যায়নি। তাদের একজনের বয়স আনুমানিক ৫৫ এবং অপর জনের বয়স ৩২ হবে।
স্থানীয়রা জানান, বৃহস্পতিবার রাত পৌনে ১০ টার দিকে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা আন্তঃনগর মেঘনা এক্সপ্রেস ট্রেনটি চাঁদপুর বড় স্টেশনে যাওয়ার পরপরই মিশন রোডের পূর্ব দিকে খান বাড়ির সামনে রেললাইনের পাশে এক অজ্ঞাত বৃদ্ধের মৃতদেহ পড়ে থাকতে দেখেন। ট্রেনের আঘাতে তার মাথার মগজ বের হয়ে রক্তাক্ত জখম হয়ে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখেন।
পরে তারা বিষয়টি চাঁদপুর ফায়ার সার্ভিসের লোকজনকে জানালে ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে লাশটি প্যাকেটজাত করে চাঁদপুর রেলওয়ে থানা পুলিশকে অবগত করেন। খবর পেয়ে চাঁদপুর রেলওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে পিএম রিপোর্টের জন্য লাশ মর্গে পাঠান।
চাঁদপুর নতুন বাজার ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার জাকির হোসেন জানান, মেঘনা এক্সপ্রেস ট্রেনের আঘাতে অজ্ঞাত ব্যক্তির মৃত্যুর বিষয়টি স্থানীয় লোকজন আমাদেরকে জানিয়েছে। আমরা ঘটনাস্থলে গিয়ে লাশটি প্যাকেট করে চাঁদপুর রেলওয়ে থানা পুলিশকে অবগত করেছি।
অপরদিকে একই দিন দুপুর সাড়ে ১২টায় চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার সাতবাড়িয়া নামক স্থানে সাগরিকা ট্রেনের নিচে ৩২ বছর বয়সী এক অজ্ঞাত ব্যক্তি নিহত হয়। তার কোন নাম পরিচয় পাওয়া যায়নি। ওই ঘটনায় একটি অপমৃত্যু মামলা করেন রেলওয়ে থানা পুলিশ।
এ বিষয়ে চাঁদপুর রেলওয়ে থানার অফিসার ইনচার্জ মুরাদ উল্ল্যাহ বাহার জানান, মেঘনা এক্সপ্রেস ট্রেনের আঘাতে এই অজ্ঞাত বৃদ্ধের মৃত্যুর খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল করে পিএম রির্পোটের জন্য মর্গে পাঠানো হবে। তবে তারা দু,জনই অজ্ঞাত। তাদের কোন নাম পরিচয় পাওয়া যায়নি। আমরা পরিচয় শনাক্ত করার চেষ্টা করবো এবং পরিচয় শনাক্ত হলেই তাদের পরিবারের কাছে লাশ হস্তান্তর করবো।

শেয়ার করুন

Leave a Reply